আজ রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যাত্রী পরিবহনের আড়ালে ইয়াবা পাচার, অতপর ধরা

সংবাদ বিজ্ঞপ্তি: সোনারগাঁ উপজেলার আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে থেকে ইয়াবা পাচারকালে মাদক ব্যবসায়ী মোঃ ফিরোজ আলম (৪০) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শুক্রবার সকালে তাকে গ্রেফতার করা হয়। এসময় আষাঢ়িয়ারচর এলাকায় র‌্যাব-১১ (সিপিএসসি নারায়ণগঞ্জ ) ঢাকা চট্টগ্রাম মহাসড়কে ঢাকাগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে কক্সবাজার থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার তল্লাশী করে ১৮,৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আসামির হেফাজত হতে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেটকার ও মাদক বিক্রয়ের নগদ ৯,২৩০/- টাকা জব্দ করা হয় । শুক্রবার ( ১৪ আগস্ট) বিকালে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ ফিরোজ আলম এর বাড়ি লক্ষীপুর জেলার সদর থানাধীন খন্দকারপুর এলাকায়। সে পরিবার নিয়ে সাভারে বসবাস করে এবং প্রাইভেটকার চালিয়ে কক্সবাজার থেকে আসছিল। গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন ধরে প্রাইভেটকারে যাত্রী পরিবহনের আড়ালে প্রাইভেটকারে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারের ভিতরে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল। জিজ্ঞাসাবাদে সে আরও স্বীকার করে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় ইয়াবা কক্সবাজার থেকে নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ ও বিক্রয় করে আসছে।

এছাড়া গ্রেফতারকৃত মোঃ ফিরোজ আলম ২০১৮ সালে বিপুল পরিমান ইয়াবাসহ যাত্রাবাড়ী এলাকা হতে র‌্যাব-১০ এর অভিযানে গ্রেফতার হয়েছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ